Design Karigor New LOGO-03

ব্যবসায়ের জন্য ওয়েবসাইট ও ব্র্যান্ডিং হবে ১৬ হাজার টাকায়

আপনার পণ্য ও ব্যবসায় কে সকলের কাছে পৌঁছে নিতে এই ১৬ ডিসেম্বরে ডিজাইন কারিগর ১৬টি ব্যবসায়ের জন্য ওয়েবসাইট ডিজাইন, ডেভেলপমেন্ট ও ব্র্যান্ডিং করে দিবে। তাই নয়, ওয়েবসাইট তৈরির পরের ১ বছর ‘ওয়েবসাইট দেখাশোনা করার দায়িত্বও’ রয়েছে প্যাকেজে।

প্যাকেজে যেসকল সুবিধা
আপনি পাচ্ছেন

ছোট, বড় অথবা মাত্র শুরু, যেকোনো ধরণের ব্যবসায়ের জন্যই প্যাকেজটি পারফেক্ট। এতে করে আপনার ব্যবসায়িক পরিধি বৃদ্ধি পাবে। কাস্টমারদের প্রতি মনোযোগ দেয়া যাবে সহজেই। যেসকল সুবিধা গুলো আপনি পাচ্ছেন…

Design Karigor Extarnal Branding

ব্যবসায়ের জন্য ব্র্যান্ডিং

কাস্টমারের কাছে আপনার ব্যবসায়কে তুলে ধরতে ও ব্যবসায়ের দীর্ঘায়ুর জন্য ব্র্যান্ডিং অত্যাবশ্যক। আপনার ব্যবসায়কে আরো একবার প্রাণবন্ত অথবা নতুন করে তুলে ধরতে প্যাকেজে ব্র্যান্ডিং থাকছে।

ব্র্যান্ডিং প্যাকেজে যেসকল সুবিধা রয়েছে:

আপনি এবং আপনার কোম্পানির পথচলা ও গল্প কে ঘিরেই সম্পূর্ণ কাস্টম করে লোগো তৈরি হবে। এর জন্য ডিজাইন কারিগরের সাথে গ্রাফিকাল আমাদের সাথে যুক্ত হয়েছে।

সাথে থাকছে ৩ মাসের লোগো সাপোর্ট।

ব্যবসায়ের জন্য ফেসবুক বিজনেস পেইজ কে ব্র্যান্ডিংয়ের সাথে সামঞ্জস্য রেখে কাস্টমাইজ করা। কাস্টমাইজেশনের মধ্যে ফেসবুক পেইজের সকল ইনফো এডিট, কভার ফটো ও প্রমোশনাল গ্রাফিক্স ডিজাইন আপনার সাথে শেয়ার করা হবে।

প্রতিদিনই ব্যবসায়ের গল্প ও পণ্য তুলে ধরার জন্য গ্রাফিক্সের প্রয়োজন হয়। সেই সাপোর্টটি স্বল্প মূল্যে আপনার ব্যবসায়ের জন্য ডিজাইন কারিগর সাপোর্ট দিবে।

কাস্টম ডিজাইন, কাস্টম ওয়েবসাইট

প্রতিটি ব্যবসা ভিন্ন, তার কাস্টমার ভিন্ন ও ব্যবসায়ের গল্পও থাকে ভিন্ন। এজন্য প্রতিটি প্রোজেক্টও আমাদের কাছে ভিন্ন ও নতুন। এক ওয়েবসাইটের ডিজাইন আরেক ওয়েবসাইটের জন্য ব্যবহার করে ব্যবসায়ের নিজস্বতা নষ্ট করতে আগ্রহী নই। 

তাই আপনার ব্যবসায়, আপনার কাস্টমার ও আপনার ব্র্যান্ড কে ঘিরেই সম্পূর্ণ নতুন ভাবে ওয়েবসাইটের ডিজাইন ও ডেভেলপমেন্ট করা হবে।

Design Karigor Digital Marketing
Design Karigor Web Tracking

ব্যসিক SEO

গুগোল ও বিং সার্চ ইঞ্জিনে আপনার ওয়েবসাইট, পণ্য, ব্লগ পোস্ট গুলো কাস্টমাররা যাতে খুঁজে পায় তার জন্যই ওয়েবসাইটে ব্যসিক SEO থাকবে।

ওয়েবসাইট আপনার হাতে তুলে দেয়ার সময় আপনাকেও বুঝিয়ে দেয়া হবে পরবর্তী যেকোনো পোস্ট, পেইজ অথবা পণ্যের জন্য কীভাবে SEO করতে হয়।

ওয়েবসাইটের দেখাশোনা

ওয়েবসাইট তৈরি হয়ে গেলেই আপনার বা আমাদের কাজ শেষ হয় না। ওয়েবসাইটটি প্রতিদিন সচল থাকছে কিনা তা আমাদের দেখা প্রয়োজন।

তাই আপনার হয়ে ডিজাইন কারিগর ১ বছর ওয়েবসাইট দেখাশোনার দায়িত্ব পালন করে আপনার মূল্যবান সময় ও মাথাব্যাথা রোধ করবো।

আমরা যেসকল স্থানে দায়িত্ব পালন করবো তা হলো:

  • ওয়েবসাইটের সকল প্লাগ-ইন, থিম আপ টু ডেট রাখা
  • মাসে ১ বার পুরো ওয়েবসাইট ব্যকআপ রাখা
  • নিয়মিত সিকিউরিটি চেকআপ করা
  • ওয়েবসাইটের স্পীড ধরে রাখা
  • ছোট প্রকারের ত্রুটি গুলো ঠিক করা

এক নজরে প্যাকেজের
অন্যান্য সুবিধা সমূহ

উপরের সুবিধা গুলো ছাড়া আরো কিছু সুবিধা আমরা আপনার ব্যবসায়ের জন্য প্রদান করছি

Quality Hosting service

ডোমেইন ও হোস্টিং

১ বছরের জন্য ডোমেইন ও হোস্টিং খরচ যুক্ত করেই প্যাকেজটি তৈরি করা হয়েছে। পরবর্তীতে ডোমেইন ও হোস্টিং এর জন্য কখন ও কত টাকা পরিশোধ করতে হবে তা আমরাই আপনাকে মনে করিয়ে দিবো।

মোবাইল রেডি

ওয়েবসাইটটি শতভাগ মোবাইল ফ্রেন্ডলি হবে। যেকোনো ধরণের ডিভাইসে ওয়েবসাইটের ডিজাইন ও তথ্য একই রকম থাকবে সেদিকে আমরা নিশ্চিত, আপনিও নিশ্চিন্তে থাকুন।

ওয়েবসাইট থেকে উপার্জন

ওয়েবসাইটের মাধ্যমে কখন ও কীভাবে অতিরিক্ত অর্থ উপার্জন করা যাবে তার গাইডলাইন ও এর জন্য টেকনিক্যাল কাজ গুলো আমরা করে দিব।

সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়ার গুরুত্ব নতুন করে বলার কিছু নেই। তাই আপনার ব্যবসায়ের সোশ্যাল মিডিয়া প্ল্যানিং থেকে শুরু করে গ্রাফিক্স ডিজাইন সাহায্য পাবেন আমাদের কাছে, স্বল্প মূল্যে, দ্রুত সময়ে।

টিউটোরিয়াল

ওয়েবসাইট দেখাশোনার দায়িত্ব আমাদের কাঁধে থাকার পরও ওয়েবসাইটটি নিজে ব্যবহার ও দেখাশোনা করতে পারেন তার জন্য আমাদের পক্ষ থেকে ভিডিও টিউটোরিয়াল ও ব্লগ পোস্ট থাকবে।

দীর্ঘ মেয়াদের ওয়েবসাইট

কষ্টের টাকায় ব্যবসায়ের জন্য তৈরি করা ওয়েবসাইটটি অনেক বছর থাকবে এমনটাই আমাদের প্রত্তাশা। তারই জন্য দীর্ঘ মেয়াদের পরিকল্পনা করেই ওয়েবসাইট তৈরি করা হবে।

অনেক বছর যাবত নারায়ণগঞ্জে একটি বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যম গড়ে তোলার ইচ্ছা ছিলো, সময় সুযোগ অনুকূলে না থাকায় তা হয়ে উঠেনি। মহান সৃষ্টিকর্তার কৃপায় 'নারায়াণগঞ্জ বুলেটিন' নামে একটি অনলাইন নিউজ পোর্টাল শুরু করি। ডিজাইন কারিগরের চিন্তা-ভাবনা অনেক আধুনিক ও বাস্তবসম্মত, যা আমার রির্ডাসদের মধ্যে একটি আকর্ষন তৈরী করে৷ তাদের অন্যতম একটি ভালো দিক হচ্ছে তারা মাসিক কিস্তিতে আপনাকে ওয়েবসাইট প্রাদান করবে, যা একজন তরুন উদ্যেক্তা হিসেবে আমাকে সাহায্য করেছিলো। তারা খুবই রেসপন্সিবল ও বিনয়ী। আমি ডিজাইন কারিগর এর অসীম সাফল্য কামনা করি আর তাদের সাথে 'নারায়াণগঞ্জ বুলেটি' যাত্রা আজীবন চলুক এই আশা রইল।

Mazharul Islam Munna, Editor of Narayanganj Bulletin

নিবন্ধন করুণ

প্যাকেজটির সকল সুবিধা সমূহ আপনার ব্যবসায়ের জন্য সঠিক মনে হলে এখনই ফর্ম ফিলাপ করুণ।

আপনার ব্যবসা ও আপনার সম্পর্কে আমাদের কিছু তথ্য দিয়ে ফর্মটি পূরণ করে নিন। কথা দিচ্ছি, ৭২ ঘণ্টার মধ্যেই আমাদের একজন প্রতিনিধি আপনার সাথে বিস্তারিত কথা বলবে।

কিছু কমন প্রশ্নের উত্তর

১৬ই ডিসেম্বর উপলক্ষে আমাদের এই প্যাকেজটি সম্পর্কে কিছু কমন প্রশ্নের উত্তর

কর্পোরেট, পার্পোসোনাল/পোর্টফলিও, ছোট ই-কমার্স, এজেন্সি ওয়েবসাইট, ব্লগ/নিউজপেপার, নন প্রফিট প্রতিষ্ঠান, ফিল্ম ও ফটোগ্রাফি, হাসপাতাল সহ আমরা প্রায় সকল ধরণের জন্যই ওয়েবসাইট তৈরি করতে পারবো।

অবশ্যই। চুক্তি ব্যতীত আমরা কোনো কাজ শুরু করি না। এবং চুক্তি অনুযায়ী আমরা আমাদের সকল কাজ সম্পূর্ণ করবো। 

ডোমেইন ও হোস্টিং এর জন্য আপনাকে প্রতি বছর খরচ বহন করতে হবে। প্রতি বছর কত টাকা খরচ হবে তা আমাদের সাথে চুক্তিবদ্ধ হবার পরই আপনাকে জানিয়ে দিবো।

ডিজাইন কারিগরের সাথে আপনি চুক্তি বদ্ধ হলে আপনাকে একটি মোবাইল নাম্বার ও একটি ইমেইল নাম্বার দেয়া হবে। ওয়েবসাইট ও আপনার ব্যবসায় সম্পর্কিত যেকোনো সাহায্যের জন্য আপনাকে দেয়া নাম্বারে সরাসরি কল অথবা ইমেল করে সাহায্য গ্রহণ করা যাবে।

বিভিন্ন ধরণের গ্যামবলিং (জুয়া) ওয়েবসাইট, ১৮+ ওয়েবসাইট, ডিরেক্টরি ওয়েবসাইট, বাংলাদেশ সরকার ও আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি পায়নি এমন কোনো ধরণের ওয়েবসাইট বা কোম্পানির সাথে আমরা ব্যবসায় করবো না।

১২ মাস। ১২ মাস শেষ হবার পর ডিজাইন কারিগরের সাথে পুনরায় নতুন করে আবার চুক্তি করা যাবে।

হ্যাঁ। ওয়েবসাইট ওয়ার্ডপ্রেসে হলেও এর সকল ডিজাইন আপনার কোম্পানির সাথে মিল রেখেই করা হবে।

ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট, ব্র্যান্ডিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং, কন্টেন্ট মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন সার্ভিস গুলো আমাদের ক্লায়েন্টদের প্রদান করে থাকি। এবং এর সব গুলো সার্ভিস মাসিক পেমেন্টের মাধ্যমে করা হয়ে থাকে।

এখনো সিদ্ধান্তহীনতায় ভুগছেন?

আপনার আরো তথ্য জানা প্রয়োজন সিদ্ধান্ত নিতে? আর দেড়ি না করে আমাদের কাস্টমার প্রতিনিধির সাথে এখনই ফোনে কথা বলুন অথবা ফেসবুক মেসেঞ্জারে চ্যাট করুণ।